নিখোঁজের ১৬ ঘণ্টা পর চা বাগানে কলেজছাত্রের লাশ

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র স্বাক্ষর দেবের লাশ শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

নিখোঁজ হওয়ার ১৬ ঘণ্টা পর মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র স্বাক্ষর দেবের লাশ শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কল্যাণ দেবের ছেলে স্বাক্ষর দেব গতকাল শনিবার বিকেল ৪টার দিকে বাবার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় বাড়ি না ফেরায় রাত ৮টা দিকে স্বাক্ষরের মা তার মুঠোফোনে কল দিলে অপর প্রান্ত থেকে ‘স্বাক্ষরকে চিনি না’ বলে লাইন কেটে দেওয়া হয়। এ ঘটনার পর স্বাক্ষরের বাবা শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র স্বাক্ষর দেব। ছবি : এনটিভি

স্বাক্ষর দেব শ্রীমঙ্গল সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র। গতকাল শনিবার রাতে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। আজ রোববার সকালে শ্রীমঙ্গল লাখাইছড়া চা বাগানের একটি সেকশনে তার লাশ স্থানীয়রা দেখে পুলিশে খবর দেয়।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক সুহেল রানা জানান, মৃতদেহের পাশেই স্বাক্ষর দেবের মোটরসাইকেল ও মুঠোফোন পাওয়া যায়। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।