নিখোঁজের দুদিন পর পদ্মায় মিলল ‘ঈদযাত্রী’র লাশ

Looks like you've blocked notifications!
নিখোঁজের পর পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়েছে আশরাফুল আলম মিঠুর মরদেহ। ছবি : এনটিভি

নিখোঁজের দুদিন পর মুন্সীগঞ্জে পদ্মা নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লৌহজংয়ের শিমুলিয়াঘাটের উলটো-পাশে আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে তাঁর মরদেহ ভেসে থাকতে দেখা যায়।

নিহত ওই ব্যক্তির নাম আশরাফুল আলম মিঠু (৫৩)। তিনি খুলনার সোনাডাঙ্গার বাসিন্দা। তবে, ঢাকার সবুজবাগ এলাকায় থাকতেন তিনি। ধারণা করা হচ্ছে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নিজ এলাকায় যাচ্ছিলেন তিনি।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) চুন্নু মিয়া বলেন, ‘বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসি) এক কর্মচারী আজ সকাল সাড়ে ৯টার দিকে আমাদের জানান, লঞ্চঘাটের উলটো-পাশে পদ্মা নদীতে বিআইডব্লিউটিসির নোঙর করা একটি জাহাজ-সংলগ্ন স্থানে এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখা গেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি।’

এসআই চুন্নু মিয়া আরও বলেন, ‘নিহত ওই ব্যক্তির পরনে টি-শার্ট, জিন্স ও জুতা ছিল। তাঁর জিন্সের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তাঁকে শনাক্ত করা হয়েছে। আমরা জানতে পারি, তাঁর ছেলে গতকাল মুন্সীগঞ্জের লৌহজং থানায় নিখোঁজের জন্য একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। তাঁর বাবা গত ২৯ এপ্রিল ফাল্গুনি পরিবহণের যাত্রী হয়ে ঢাকা থেকে খুলনায় যাচ্ছিলেন। তাঁর পকেটে ফাল্গুনি পরিবহণের টিকেটও পাওয়া গেছে।’

নৌ-পুলিশের এ কর্মকর্তা জানান, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে, মরদেহ উদ্ধারের সময় মুখ দিয়ে রক্ত বেরিয়ে আসতে দেখা যায়।