নিখোঁজের ৩ দিন পর মিলল শিশুর বস্তাবন্দি লাশ

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাঁশতলা গ্রামের শিশু তোফাজ্জল হোসেন । ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশ থেকেই তোফাজ্জল হোসেন (৭) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বাঁশতলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একই গ্রামের কালা মিয়া ও তাঁর ছেলে সেজাউল কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত তোফাজ্জল হোসেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বাঁশতলা গ্রামের জুবায়েল হোসেনের ছেলে। সে বাঁশতলা দারুল হেদায়েত মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্বজনরা জানান, গত বুধবার বিকেলে বাঁশতলা গ্রাম থেকে শিশুটি নিখোঁজ হয়। এরপর অপহরণ সন্দেহে বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ করেন স্বজনরা। পরে আজ ভোরে বাড়ির পাশে একটি সিমেন্টের বস্তা দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, শিশু অপহরণ ও হত্যাকাণ্ডের সঙ্গে কে বা কারা জড়িত, সে ব্যাপারে এখনো জানা যায়নি। তবে পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের কালা মিয়া ও তাঁর ছেলে সেজাউল কবিরকে আটক করেছে পুলিশ।