নির্দেশনা না মেনে বিয়ের অনুষ্ঠান, রেস্তোরাঁ ও আয়োজককে এক লাখ টাকা অর্থদণ্ড

Looks like you've blocked notifications!
চাঁদপুরে নির্দেশনা না মেনে বিয়ের অনুষ্ঠান করায় রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার নামের একটি রেস্তোরাঁ ও আয়োজককে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। ছবি : এনটিভি

নভেল করোনাভাইরাসের সংক্রমণের ঊর্ধ্বগতিতে চাঁদপুরে জেলা প্রশাসনের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের অনুষ্ঠান করায় একটি রেস্তোরাঁ ও অনুষ্ঠানের আয়োজককে এক লাখ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার বিকেলে এই অর্থদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসাইন।

উজ্জ্বল হোসাইন জানান, করোনা প্রতিরোধে চাঁদপুরে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের নির্দেশে গতকাল শনিবার সকাল থেকে ভ্রাম্যমাণ আদালত শহরের বিভিন্ন স্থানের রেস্তোরাঁ ও পার্টি সেন্টারে শেষবারের মতো সতর্কতামূলক প্রচারণা ও অভিযান চালায়।

কিন্তু এরপরও দুপুরে হাজী মহসীন রোডের রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে গিয়ে দেখা যায়, জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি ও স্বাস্থ্যবিধি না মেনে দুই শতাধিক লোকজন নিয়ে তারা বিয়ের আয়োজন করছে। তাই বিকেলে ওই রেস্তোরাঁ ও বিয়ের অনুষ্ঠানের আয়োজককে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৫০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়।