‘নেতাকর্মীদের শপথ, আন্দোলনে মুক্ত করা হবে খালেদা জিয়াকে’

Looks like you've blocked notifications!
আজ রোববার রাজধানীর নয়াপল্টনে আনন্দ কমিউনিটি সেন্টারে সদ্যসমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থীদের মতবিনিময় সভায় বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি : ফোকাস বাংলা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দলের নেতাকর্মীরা শপথ নিয়েছেন, সাংগঠনিক কাঠামো শক্তিশালী করে আন্দোলনের মাধ্যমে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আজ রোববার রাজধানীর নয়াপল্টনে আনন্দ কমিউনিটি সেন্টারে সদ্যসমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থীদের নিয়ে এক মতবিনিময় সভায় খন্দকার মোশাররফ এ কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আমরা দেখেছি, একটি মিথ্যা মামলায়, একটি ফরমায়েশি মামলায় আমাদের নেত্রীকে (খালেদা জিয়া) কারাগারে আটকে রাখা হয়েছে। তাঁকে আটকে রাখা হয়েছে একটি কারণে যে, যারা আজকে সরকারে আছে, তারা গণতন্ত্রের পক্ষে নয়, দেশনেত্রী খালেদা জিয়া গণতন্ত্রের পক্ষে। সেই গণতন্ত্র পুনরুদ্ধার যাতে না হয় সেজন্য আজকে আমাদের নেত্রী কারাগারে।’

‘ওয়ার্ডে থানায় এবং সব পর্যায়ে দলকে সুসংগঠিত করে আরো শক্তিশালী করে আন্দোলনের মাধ্যমে আমাদের নেত্রীকে জেল থেকে মুক্ত করে আনতে হবে’, যোগ করেন বিএনপির জ্যেষ্ঠ এই নেতা।    

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করা প্রকৌশলী ইশরাক হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপিনেতা আবদুস সালাম, আব্দুস সালাম আজাদ, রফিক সিকদার, শিরিন সুলতানা, কাজি মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কেন্দ্রে না এসে ঢাকার দুই সিটি নির্বাচনে মানুষ ইভিএম পদ্ধতির প্রতি তাদের অনাস্থা জানিয়েছে।