নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

Looks like you've blocked notifications!
নেত্রকোনার শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা ঘিরে স্থানীয় জনতা। ছবি : এনটিভি

নেত্রকোনার শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত এবং অপর দুই যাত্রী আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দ্রুতগামী ট্রাকের ধাক্কায় এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। নিহতরা হলেন উপজেলার মহিষবের গ্রামের জাহের উদ্দিনের ছেলে ধান ব্যবসায়ী সুরুজ আলী (৬৫) ও গোওরাকান্দা গ্রামের আ. রাজ্জাকের ছেলে শাহজাহান মিয়া (৩০)। আহতরা হলেন অটোরিকশাচালক উপজেলার বয়রাকান্দা গ্রামের মতিউর রহমানের ছেলে জুনায়েদ (২৫) ও অটোরিকশার যাত্রী গোওরাকান্দা গ্রামের সুরুজ আলী আকন্দের ছেলে ফজলু মিয়া (২৫)। এ সময় স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে একটি অটোরিকশা উপজেলার হামিদপুর এলাকা থেকে তিনজন যাত্রী নিয়ে শ্যামগঞ্জ বাজারে আসার সময় উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই সুরুজ আলী নিহত হন। এ সময় অটোরিকশাচালকসহ আরও দুই যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত অপর যাত্রী শাহজাহান মিয়া মারা যান। আহত আরও দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় তারা।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদশর্ক (এসআই) নাজমুস সাকিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপর ট্রাকচালক পালিয়ে যান। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে।