নেত্রকোনায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত দুই

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় পাথরবাহী ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত দুজন। ছবি : এনটিভি

নেত্রকোনা সদর উপজেলায় পাথরবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী। আজ শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা কালিবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হচ্ছেন অটোরিকশার যাত্রী কলমাকান্দা উপজেলার বাঘযাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪০)। অটোরিকশার চালক নেত্রকোনা পৌর শহরের হোসেনপুর এলাকার আবুল বাশার (৩৫)। আহত দুজনের নাম পরিচয় জানা যায়নি। তারা অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ শুক্রবার সদর উপজেলার নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বাংলা কালিবাড়ী এলাকায় পাথরভর্তি একটি ট্রাক মোহনগঞ্জের দিকে যাচ্ছিল। আর যাত্রী নিয়ে নেত্রকোনা যাচ্ছিল সিএনজিচালিত অটোরিকশাটি। এ সময় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই সিদ্দিকুর রহমান এবং হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত আবুল বাশার মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে।

গুরুতর আহত দুজনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের আহম্মেদ জানান, দুজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্ধ করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।