নেত্রকোনায় প্রবীণ সাংবাদিকসহ পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

Looks like you've blocked notifications!
করোনাভাইরাসে আক্রান্ত নেত্রকোনার প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকার। ছবি : এনটিভি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এক প্রবীণ সাংবাদিকসহ একই পরিবারের চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরিবারসহ সাংবাদিকের রোগমুক্তি ও সুস্থতা কামনা করেছেন সাংবাদিকবৃন্দ।

করোনায় আক্রান্ত প্রবীণ সাংবাদিকের নাম সন্তোষ সরকার (৭০)। তিনি কেন্দুয়া উপজেলার বাসিন্দা ও কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক। তিনি  দৈনিক সংবাদের কেন্দুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তা ছাড়া তিনি বাংলা একাডেমির তালিকাভুক্ত লোকঐতিহ্য সংগ্রাহক, লেখক এবং চিত্রকর। তাঁর স্ত্রীসহ পরিবারের চারজন করোনায় শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল।

সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, বুধবার রাত ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে নমুনার সর্বশেষ নতুন ১৪১টি নমুনার রিপোর্টে পাঁচজন শনাক্ত হয়েছেন। তার মধ্যে চারজন সাংবাদিক পরিবারের সদস্য।

এ নিয়ে শুক্রবার পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৪ জন আর মারা গেছেন দুজন।

করোনায় আক্রান্ত প্রবীণ সাংবাদিক ও লেখক সন্তোষ সরকারসহ সবার সুস্থতা কামনা করেছেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছড়াকার শ্যামলেন্দু পাল ও সাংবাদিক মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী। ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহসভাপতি লাভলু পাল চৌধুরী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল মিলকী ও সাংগঠনিক সম্পাদক ভজন দাস যৌথ বার্তায় করোনাভাইরাসে আক্রান্ত জ্যেষ্ঠ সাংবাদিক সন্তোষ সরকার ও তাঁর পরিবারের সদস্যদের আশু রোগ মুক্তি কামনা করেছেন।

এ ছাড়া নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি খলিলুর রহমান শেখ ইকবাল ও সাধারণ সম্পাদক লিটন ধর গুপ্ত সাংবাদিক সন্তোষ সরকার ও তাঁর পরিবারের সদস্যদের করোনাভাইরাস রোগমুক্তি কামনা করেছেন।

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল কাদির ভুঁইয়া ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজলসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক সন্তোষ সরকারের পরিবারের চারজন সঙ্গে আক্রান্ত হওয়ায় পরিবারটির দুঃসময় কাটিয়ে সবাই সুস্থ হয়ে আগের মতোই সুন্দর জীবনে ফিরে আসার প্রত্যাশা জানান। একই সঙ্গে তাঁদের সুষ্ঠু চিকিৎসা নিশ্চিতে স্বাস্থ্য বিভাগের  প্রতি আহ্বান জানান প্রেসক্লাবের পক্ষ থেকে শীর্ষ এই দুই নেতা।