নেত্রকোনায় বিকল ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় সিমেন্ট বোঝাই বিকল ট্রাক ও দুর্ঘটনাকবলিত পিকআপভ্যান। ছবি : এনটিভি

নেত্রকোনায় সিমেন্ট বোঝাই বিকল ট্রাকে পিকআপের ধাক্কায় দুজন নিহত হয়েছে। এ সময় একজন গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার সকালে নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের সাকুয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহত পিকআপচালক তারিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত একজনের নাম তরিকুল (৩৫)। তার বাড়ি জেলার কলমাকান্দা উপজেলার বড়কাপন ইউনিয়নের শুনই আমবাড়ী গ্রামে। তার বাবার নাম আজিজ বেপারী। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের সাকুয়া নামক স্থানে সিমেন্টবাহী একটি ট্রাক বিকল হয়ে যাওয়ায় তা মেরামত করা হচ্ছিল। আজ সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে নেত্রকোনায় ডিম নিতে আসা একটি দ্রুতগামী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে বিকল ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত এবং চালক গুরুতর আহত হন।

নেত্রকোনা সদরের চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল মজিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করলে, তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। তারা এসে নিহত দুজনকে গাড়ির ভেতর থেকে উদ্ধার করেন। গুরুতর আহত চালক তারিককে নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশের উপপরিদর্শক (এসআই) মামুন জানান, নিহত দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের একজনের পরিচয় পাওয়া গেছে, আরেকজনের পরিচয় জানার চেষ্টা চলছে। আহত চালককে হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।