নেত্রকোনায় লকডাউনে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, দুজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেপ্তার মোবারক ও আরাফাত রব্বানি। ছবি : এনটিভি

নেত্রকোনায় লকডাউনে পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে মোবারক ও আরাফাত রব্বানি নামের দুজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার রাতে নেত্রকোনা পৌরসভার মোড় ও সাতপাই নদীর পাড় এলাকা থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।

মোবারক নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা এবং আরাফাত রব্বানি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার হওয়া দুজনের কাছ থেকে একটি মোটরসাইকেল, হ্যান্ডকাফ, রিফ্লেক্টিং ভেস্ট ও মোবাইল ফোনসহ পুলিশের গুরুত্বপূর্ণ উপকরণ উদ্ধার করা হয়েছে।

নেত্রকোনা ডিবি পুলিশের ইন্সপেক্টর শাহনূর এ আলম জানান, করোনা মহামারিতে লকডাউনের সময় নেত্রকোনা সদর থানাধীন এলাকাসহ জেলার বিভিন্ন এলাকায় সন্ধ্যার পর বের হয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামাঞ্চলের দোকান ও পথচারীর কাছ থেকে জোরপূর্বক মোবাইল ফোনসেট, নগদ টাকা নিয়ে যেতেন তাঁরা।

গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনা ডিবি পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) নাজমুল হাসান গতকাল বুধবার রাতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নেত্রকোনা পৌরসভার মোড় ও সাতপাই নদীর পাড় এলাকা থেকে দুই প্রতারক মোবারক ও আরাফাতকে গ্রেপ্তার করেন।

নেত্রকোনা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আহাম্মেদ বাদী হয়ে মোবারক ও আরাফাতের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ওই দুজনকে কারাগারে পাঠানো হয়।