নেশার টাকা না পেয়ে নিজ নবজাতককে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ নবজাতককে কুপিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার মাদকাসক্ত বাবা। ছবি : এনটিভি

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ২২ দিনের এক নবজাতককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার বারাইহাটের ভোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত বাবা সুভাস চন্দ্র মহন্তকে (২৮) আটক করেছে পুলিশ।

আটক সুভাস ওই গ্রামের সুনীল চন্দ্র মহন্তের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সুভাসের সঙ্গে দুই বছর আগে অনামিকার পারিবারিকভাবে বিয়ে হয়। সুবাস দীর্ঘদিন থেকে মাদকাসক্ত ছিলেন। তিনি মাঝে মধ্যেই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের ওপর নির্যাতন চালিয়ে আসছিলেন। এ নিয়ে তাঁদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। গতকাল বুধবার সন্ধ্যায় সুবাস তাঁর স্ত্রীকে মারধর করেন। এ ঘটনায় এলাকাবাসী অনামিকার বাবার বাড়িতে খবর দেয়। আজ বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মধ্যে সমঝোতার বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু আজ সকাল ৭টার দিকে সুভাসের বাড়ির থেকে চিৎকার শুনে এলাকাবাসী ছুটে যায়। তারা রক্তাক্ত অবস্থায় নবজাতকের লাশ ও আহত অবস্থায় অনামিকাকে পড়ে থাকতে দেখে। পরে ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং স্বামী সুভাসকে আটক করে থানায় খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে। সেইসঙ্গে মাদকাসক্ত সুভাসকে আটক করে থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত সুভাসকে আটক করা হয়েছে। থানায় মামলার পর আসামি সুভাসকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’