নোয়াখালীতে আওয়ামী লীগ নেতা বাদলের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

Looks like you've blocked notifications!
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদলের ওপর হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফ আহসান আলালের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় বাদলের ব্যক্তিগত গাড়িও ভাঙচুর করা হয়। উপজেলার বসুরহাট বাজারে ইসলামী ব্যাংকের সামনে আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ সকালে মিজানুর রহমান বাদল ও আসিফ আহসান আলাল ঢাকার উদ্দেশে রওনা দেন। এ সময় বসুরহাট বাজারে ইসলামী ব্যাংকের দক্ষিণ পাশে রাস্তা অবরোধ করে গাড়ি থামিয়ে অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মিজানুর রহমান বাদলের অনুসারীরা। পুলিশ গাড়িটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

পুলিশ জানায়, এলাকাবাসীর সহযোগিতায় তাঁদের উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁদের নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে বসুরহাট-চাপারশিরহাট সড়ক, চৌধুরীর হাট, আবু মাঝির হাট ও টেকেরবাজার এলাকায় সড়ক অবরোধ করেন মিজানুর রহমান বাদলের সমর্থকেরা।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ এনটিভি অনলাইনকে বলেন, ‘ঘটনার পর থেকে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে। হামলার ঘটনায় কাওকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’