নোয়াখালীতে গৃহবধূর ‘আত্মহত্যা’

Looks like you've blocked notifications!
নোয়াখালীর কবিরহাট থানা। ছবি : সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলায় স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা শেষে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে, আত্মহত্যার সুনির্দিষ্ট কোনো কারণ জানাতে পারেনি নিহতের পরিবার ও পুলিশ। গলায় ফাঁস দেওয়া ওই গৃহবধূর নাম জান্নাতুল নাঈম (১৯)। তিনি উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের উপদ্দি লামছি গ্রাম থেকে পুলিশ জান্নাতুলের মরদেহ উদ্ধার করে। আজ শনিবার ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ সব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কিছুদিন আগে পরিবারের কাউকে না জানিয়ে মুঠোফোনে ওই নারী ফেনীর এক ছেলেকে বিয়ে করেন। তাঁর সঙ্গে প্রায় ফোনে কথা বলতেন। শুক্রবার সন্ধ্যার দিকে কথা বলা শেষে কাউকে কিছু না জানিয়ে ঘরের আড়ায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ঘরের লোকজন তাঁর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।’

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।