নড়াইলে ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে ওষুধ বিতরণ 

Looks like you've blocked notifications!
নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের মাল্টিপারপাস হলে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা দিচ্ছেন বিশেষজ্ঞ চিকিৎসক। ছবি : এনটিভি

নড়াইলে ফ্রি মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্যসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় সরকারি ভিক্টোরিয়া কলেজের মাল্টিপারপাস হলে এই ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়। 

একটি ওষুধ কোম্পানির আয়োজনে এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহযোগিতায় সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্প চলে। 

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, সুব্রত কুমার, সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. আলীমুজ্জামান সেতু, ডা. রিজওয়ানুল আহসান বিপুল, বাংলাদেশ শিশু হাসপাতাল ঢাকার, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক এবং ডিবিএল ফার্মাসিউটিক্যালসের মার্কেটিং ম্যানেজার মো. রেজাউল করিম প্রমুখ।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে ছয়জন মেডিসিন, শিশু ও গাইনি বিশেষজ্ঞ চিকিৎসক তিন শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দেন। এ সময় বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।