নড়াইলে বিএনপিনেতা হত্যাকাণ্ডে ৩ আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
র‍্যাবের হাতে গ্রেপ্তার নড়াইলের দীঘলীয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম পটু মোল্যাকে হত্যা মামলার তিন আসামি। ছবি : সংগৃহীত

নড়াইলের দীঘলীয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম পটু মোল্যাকে হত্যা মামলার তিন আসামিকে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে র‍্যাব। গতকাল রোববার দিনগত রাত ৩টায় এক অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন—মো. বোরহান উদ্দনি মোল্যা (৫৫), মো. ইকরাজুল মোল্যা (২৫) ও মো. ছাব্বির মোল্যা (১৯)।

যশোর র‌্যাব-৬-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট এম নাজিউর রহমান জানান, গত ১৩ জুন লোহাগড়া থানায় তালবাড়ীয়া গ্রামের কৃষক পটু হত্যায় মামলা হয়। এরপর র‍্যাবের একটি দল গোয়েন্দা তৎপরতা শুরু করে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার আড়িয়াবো এলাকায় থেকে মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, জমি সংক্রান্ত বিরোধের জেরে গত সোমবার (১৩ জুন) বিএনপি নেতা রেজাউল করিম পটু মোল্যাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। ওই দিন বিকেলে দীঘলীয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে নিজ বাড়ির পাশে এ ঘটনা ঘটে। এ সময় পুটু মোল্যার সঙ্গে থাকা তাঁর ভাইকে আহত করা হয়। সেদিন পুলিশ ও স্থানীয়রা জানায়, পটু পেশায় ঘের ব্যবসায়ী। তিনি দীঘলীয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকও।