নড়াইলে ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
শনিবার বিকেলে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রবীর কুমার রায়। ছবি : এনটিভি

গত ৬ এপ্রিল নড়াইলে ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেওয়া ছয়জন ছিনতাইকারীর মধ্যে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রবীর কুমার রায় এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ওই দুইজন হলেন তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্লা। গ্রেপ্তারকৃত দুইজনকে শনিবার আদালতে নেওয়া হয়। এ সময় তারা নিজেদের দোষ স্বীকার করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জুয়েল রানার আদালতে জবানবন্দি দেন।

এ দিকে চিকিৎসাধীন ব্যবসায়ী মুজিবরকে সুস্থ করতে তাঁর গুলিবিদ্ধ ডান পা কেটে ফেলা হয়েছে।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, দুই মোটরসাইকেলে করে ছয় অস্ত্রধারী মুজিবরের ব্যবসাপ্রতিষ্ঠানে এসে চাঁদা দাবি করে। এ সময় দাবিকৃত চাঁদা না পেয়ে তারা মুজিবরকে গুলি করে ও কুপিয়ে জখম করে। এ সময় ক্যাশবাক্স থেকে ২৫ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার বলেন, ঘটনার পর পুলিশ অপরাধীদের শনাক্তে মাঠে নামে এবং ছয়জনের ব্যাপারে নিশ্চিত হয়। পরে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এবং মোবাইল ফোন ট্রাকিং করে আসামি কাজেমকে যশোর থেকে এবং তরিকুলকে নড়াইল থেকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে তোলা হলে কার্যবিধি ১৬৪ ধারায় তারা দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। জবানবন্দি গ্রহণ শেষে আদালত আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও বাকি চার আসামিকে দ্রুত আটক সম্ভব হবে বলে জানান পুলিশ সুপার।