নড়াইলে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
নড়াইল জেলার লোহাগড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত আজিজুরের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

নড়াইল জেলার লোহাগড়ায় মারামারির প্রতিশোধ নিতে দিনদুপুরে বেকারি ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিজুর বিশ্বাস ওরফে আইজে ওই গ্রামের মৃত গহর বিশ্বাসের ছেলে। লোহাগড়া বাজারে তার একটি বেকারির দোকান রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্রাম্য কোন্দল ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। এর আগে প্রতিপক্ষের মামলায় নিহত আজিজুর এক সপ্তাহ হাজতবাস করেছেন। পরে আদালত থেকে জামিন নিয়ে গ্রামে ফিরে আসেন।

আজ দুপুর ২টার দিকে আজিজুর ভ্যানে করে বাড়ি ফেরার পথে রামকান্তপুর গ্রামের কাঁঠালতলায় পৌঁছালে প্রতিপক্ষ ভ্যানের গতিরোধ করে। অবস্থা বুঝে আজিজুর প্রাণ বাঁচাতে পাশের সবুর শিকদারের বাড়িতে আশ্রয় নেন। পরে প্রতিপক্ষের লোকজন ওই ঘরে ঢুকে আজিজুরের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে বাম হাত ও দুই পা ভেঙে গুরুতর আহত করে চলে যায়।

পরে এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় আজিজুরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।