নড়াইলে স্কুলছাত্রীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, দুজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নড়াইলের কালিয়া থানা। ছবি : সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলায় এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পৌর এলাকার উথালী গ্রামে গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এরই মধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

এর আগে গতকাল রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার আসামিদের মধ্যে তিনজন হলেন নিশান শেখ, বাপ্পী শিকদার ও জাহাঙ্গীর। এর মধ্যে নিশান শেখ ও বাপ্পী শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে এবং জাহাঙ্গীর পলাতক রয়েছেন। এ ছাড়া আটক দুজন হলেন নাইম শেখ ও সুজা মোল্লা।

পুলিশ ও কিশোরীর পরিবারের সদস্যেরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার আগ মুহূর্তে ওই কিশোরী তাদের ছাগল আনার জন্য বাড়ি থেকে বের হয়। পথে ফাঁকা জায়গায় গেলে ছয়জন তাকে ধরে ঘটনাস্থলে নিয়ে যায়। পরে ধর্ষণের পর তাকে সেখানেই ফেলে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, তিনজন ধর্ষণ করার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরলে সে বাড়ি চলে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা কালিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. আমানউল্লাহ আল বারী জানান, এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।