পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মাদারীপুরের শিবচরে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ গ্রেপ্তারকৃত শাহজামাল মাল। ছবি : এনটিভি

মাদারীপুরের শিবচরে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ৪ জুলাই এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ আজ মঙ্গলবার সকালে মামলার এক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত শাহজামাল মাল (৩৫) নামের ওই যুবককে  গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, পঞ্চম শ্রেণির পড়ুয়া ওই শিক্ষার্থী গত ৪ জুলাই বিকেলে দূর সম্পর্কের আত্মীয় এক কিশোরের সঙ্গে নিজেদের এলাকায় ঘোরাফেরা করছিল। তারা দুজন একটি পাটক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় অভিযুক্ত শাহ জামাল মাল তাদের পথরোধ করে। ওই শিক্ষার্থীর সঙ্গে থাকা কিশোরকে চড় থাপ্পর মেরে ভয় দেখিয়ে তাড়িয়ে দেন। পরে শাহজামাল মাল ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এ বিষয়টি কাউকে বললে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে ছেড়ে দেয় শাহজামাল। ভয়ে ঘটনার পরদিনই ওই শিক্ষার্থী পার্শ্ববর্তী এলাকায় তার খালার বাড়ি চলে যায়। গত ৬ জুলাই বিকেলে শাহজামাল ওই শিক্ষার্থীর বাড়ি গিয়ে তার সঙ্গে কথা আছে বলে তার পরিবারের কাছে জানায়। মেয়েটি বাড়ি না থাকায় শাহজামাল চলে যান। ওই দিনই মেয়েটির বাবা তার খালা বাড়ি থেকে তাকে আনতে গেলে সে বাড়ি ফেরার কথা শুনে কাঁদতে থাকে। এক পর্যায়ে ওই শিক্ষার্থী ধর্ষণের বিষয়টি তার পরিবারের লোকদের জানায়।

এরপর আজ মঙ্গলবার সকালে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শিবচর থানায় মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শাহজামালকে গ্রেপ্তার করে দুপুরে মাদারীপুর জেলহাজতে পাঠান।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘ভিকটিমের বাবা বাদী হয়ে মামলার পর এক ঘণ্টার মধ্যেই আসামি শাহজামালকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি আসামি স্বীকার করেছেন।