পটুয়াখালীতে নির্বাচনী হামলায় এএসআইসহ আহত ৩, গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
পটুয়াখালী সদর থানা। ছবি : এনটিভি

পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় আরেক মেম্বার প্রার্থীর ছেলে ও মেয়েসহ তিনজন আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জেলা সদরের বদরপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামে ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদারের ছেলে মিজানুর রহমান গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পুকুরজনা বাজার থেকে একা বাড়িতে ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। এতে তাঁর চিৎকারে মিজানের বাড়ি থেকে বোন নিপা আক্তার ঘটনাস্থলে পৌঁছালে তাকেও পিটিয়ে হাত ভেঙে দেয়। এক পথচারী থামাতে গিয়ে সেও হামলার শিকার হন।

হামলাকারীরা প্রতিপক্ষ মেম্বার প্রার্থী ঘড়ি মার্কার বাবুল আক্তারের সমর্থক বলে দাবি করছেন আহদের পরিবার।

আহত দুই ভাই-বোনকে গুরুতর অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিজান পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে চাকরি করেন। ভোলা জেলায় কর্মরত ওই পুলিশ সদস্য ছুটিতে বাড়ি এসেছিলেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় সাতজনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। গতকাল রাতেই মিজানের ভাই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মামলাটি করেন। পুলিশ রাতভর অভিযান চালিয়ে চারজন আসামিকে গ্রেপ্তার করেছে।