পদ্মায় নৌকাডুবিতে নানি-নাতি ও ভাইবোনের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় উদ্ধারকাজে ফায়ার সার্ভিস ও পুলিশের সঙ্গে সহযোগিতা করে স্থানীয়রা। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নানি, নাতি ও দুই ভাইবোনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরী দল। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বিশরশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী লিলিমন বেগম (৬০) ও তার নাতি সিয়াম (৮), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুরে এলাকার বেবি খাতুন (৮) ও তাঁর ছোটভাই মেসবাহুল হক (৫)।

শিবগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আরিফুল ইসলাম জানান, আজ দুপুর সোয়া ২টার দিকে পদ্মা নদীর বোগলাউড়ি ঘাট থেকে ৩৫ থেকে ৪০ যাত্রী নিয়ে একটি নৌকা শিবগঞ্জ উপজেলার বিশরশিয়া এলাকার উদ্দেশে ছেড়ে যায়। নৌকাটি লক্ষ্মীপুর চরের কাছে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। নৌকাডুবির ঘটনা স্থানীয়রা জানতে পেরে দ্রুত উদ্ধারে নামে। এদিকে, নৌকাডুবির খবর পেয়ে শিবগঞ্জ উপজেলার ফায়ার সর্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেছে।

এ পর্যন্ত ২৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে এবং এখনও আট জন নিখোঁজ রয়েছে বলে জানান পিআইও আরিফুল ইসলাম।