পদ্মায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন জেলে নিহত

Looks like you've blocked notifications!
শরীয়তপুরে পদ্মা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে তিন জেলে নিহত হয়েছেন। ফাইল ছবি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় পদ্মা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে তিন জেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। উপজেলার সখিপুর থানাধীন পদ্মা নদীর আনন্দবাজার পয়েন্টে আজ রোববার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জেলেরা হলেন ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের বেপারীকান্দি গ্রামের কাশেম পাঠানের ছেলে মহিউদ্দিন (২৪), একই ইউনিয়নের দেওয়ানকান্দি গ্রামের হাকিম দেওয়ানের ছেলে আল আমিন (৩২) ও চাঁদপুর জেলার হাইমচর ইউনিয়নের চর ভৈরবের নয়ন আহমেদ (২৭)। এ ছাড়া আহত অবস্থায় সাগর দেওয়ান (২৫) নামের একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

সখিপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আজ রোববার ভোরে সখিপুর থানাধীন আনন্দবাজার এলাকায় নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যান চার জেলে। এক পর্যায়ে বজ্রপাতের কবলে পড়ে মাছ ধরার নৌকাটি। এ সময় তিনজনের মৃত্যু হয় এবং একজন আহত হন। এরপর আশপাশের নৌকার জেলেরা এগিয়ে আসেন। পরে আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়।

সখিপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ওবাইদুল হক বলেন, ‘ভোর রাতের বজ্রপাতে পদ্মা নদীতে তিনজন নিহত এবং একজন আহত হন। আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া পারিবারিকভাবে নিহত জেলেদের দাফন করা হয়েছে।’