পদ্মা‌ সেতু বাঙালির বিজয়ের প্রতীক : শিক্ষামন্ত্রী

Looks like you've blocked notifications!
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ফাইল ছবি

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ তার আত্ম‌বিশ্বাস নিয়ে মাথা নত না ক‌রে পদ্মা সেতু উদ্বো‌ধন করতে যাচ্ছে। আমা‌দের নি‌জে‌দের অর্থে এ পদ্মা‌ সেতু তৈ‌রি করা হ‌য়ে‌ছে। এটি বাঙালির বিজ‌য়ের এক‌টি প্রতীক হ‌য়ে থাকবে।

চাঁদপুর আউটার স্টেডিয়ামে আজ সোমবার সন্ধ্যায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে পুনাকের মাসব্যাপী শিল্প ও পণ্যমেলায় ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী আরও বলেন, দেশব‌্যাপী বিস্তৃত রয়েছে পুনাকের কর্মকাণ্ড। পুনাকের প‌ণ্যের মান খুবই উন্নত। সব মানবিক কাজে নিয়ো‌জিত রয়েছে পুনাক।

সবাইকে মাসব্যাপী এই মেলায় আসার আমন্ত্রণ জানিয়ে শিক্ষামন্ত্রী আরও বলেন, সবাইকে আহ্বান জানা‌বো শহর রক্ষা বাঁধের যে দুর্বলতা র‌য়ে‌ছে, তা খ‌তি‌য়ে দে‌খে কাজ করতে হবে। পা‌নি নামার সময় চাঁদপুর মোহনা হয়েই পানি প্রবাহিত হয়। তাই সতর্ক থাকতে হবে। গত দুই বছর অনেক আনন্দ অনুষ্ঠান ক‌রতে পা‌রি‌নি। ক‌রোনার প‌রে আবার বন‌্যা দেখা দি‌য়ে‌ছে। পুনাক শিল্প ও‌ পণ‌্যমেলা হ‌চ্ছে মাসব্যাপী। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ক‌রোনায় আক্রান্ত হওয়ায় সশরী‌রে উপ‌স্থিত হ‌তে পারিনি। তবে আমি আসতে না পারলেও সবাইকে মাসব্যাপী এই মেলায় আসার আমন্ত্রণ।

চাঁদপুর আউটার স্টেডিয়ামে আজ সোমবার সন্ধ্যায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে পুনাকের মাসব্যাপী শিল্প ও পণ্যমেলার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি : এনটিভি

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহসভাপ‌তি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জু‌য়েল, সাবেক জেলা মু‌ক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মু‌ক্তি‌যোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি গিয়াস উদ্দিন মিলন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন পুনাক চাঁদপুর জেলার সভানেত্রী ডা. আফসানা শর্মী।