পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন কুয়েতের রাষ্ট্রদূত

Looks like you've blocked notifications!
কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াত আজ রোববার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন। ছবি : সংগৃহীত

কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াত পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। আজ রোববার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সাক্ষাতে রাষ্ট্রদূত তাঁকে অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ্মা সেতু উদ্বোধনে বাংলাদেশের সব মানুষ আনন্দিত হবেন বলে রাষ্ট্রদূত আশা প্রকাশ করেছেন। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রীর নেতৃত্বেরও ভূয়সী প্রশংসা করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ও কুয়েতের মধ্যে সম্পর্ক জোরদারে আন্তরিক প্রচেষ্টার জন্য রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী রাষ্ট্রদূতকে বলেন, ‘তাঁর সরকার বাংলাদেশের জনগণের মৌলিক চাহিদা পূরণের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। যার মধ্যে রয়েছে—চাকরির সুযোগ সৃষ্টি, জমি ও ঘর প্রদান করা; যাতে প্রত্যেক নাগরিকের নিজস্ব ঘর থাকে।’

কুয়েত সরকার বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে এগিয়ে আসতে পারে বলেও আশা ব্যক্ত করেন শেখ হাসিনা। একইসঙ্গে তিনি বাংলাদেশ থেকে কুয়েতে আরও দক্ষ ও আধা-দক্ষ জনবল নিয়োগের আহ্বান জানান।

রাষ্ট্রদূত দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক ক্ষেত্রে কুয়েতের প্রতি তাঁর সরকারের সমর্থনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী রাষ্ট্রদূতের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন।