পরকীয়ার জেরেই স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
গাজীপুরে স্ত্রী জোনাকিকে খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত স্বামী সুজন মিয়া। ছবি : এনটিভি

গাজীপুরে পরকীয়ার জেরেই স্ত্রী জোনাকি আক্তারকে (২১) বাসার ছাদে ডেকে নিয়ে গত শুক্রবার সন্ধ্যায় গলা কেটে হত্যা করেন তার স্বামী। এ খুনের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে খুনিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। আজ রোববার বিকেলে র‌্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত মো. সুজন মিয়ার (৩৩) বাড়ি জামালপুর জেলার মেলান্দহ থানার মালিকাডাঙ্গা এলাকায়। 

ওই কর্মকর্তা জানান, প্রায় তিন বছর আগে ভালোবেসে সুনামগঞ্জের দোয়ারবাজার থানার সুড়িগাঁও এলাকার রাকিব হোসেনের মেয়ে জোনাকি আক্তারকে বিয়ে করেন রাজমিস্ত্রি সুজন। এটি সুজনের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় জোনাকি তার মা-বাবার সঙ্গে গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় সাইফুল ইসলাম দুলাল কাউন্সিলরের বাড়ির চারতলায় ভাড়া বাসায় থাকতেন। কাজের সুবাদে তার স্বামী নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকায় বসবাস করতেন। তিনি প্রায়ই গাজীপুরে জোনাকির বাসায় আসা-যাওয়া করতেন। স্ত্রীর পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে এক মাস ধরে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল।

কর্মকর্তা আরও জানান, গত শুক্রবার সন্ধ্যায় জোনাকিদের বাসায় আসেন সুজন। স্ত্রীকে বাসায় না পেয়ে তাকে ফোন করেন তিনি। দীর্ঘক্ষণ অপেক্ষার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিয়ে বাসায় ফিরেন স্ত্রী জোনাকি। পরে একান্তে কথা বলার কথা বলে তাকে ডেকে বাড়ির পাঁচতলার ছাদে নিয়ে যান তিনি। সেখানে পরকীয়ার বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সুজন চাকু দিয়ে জোনাকির গলায় আঘাত করেন। পরে রক্তাক্ত জোনাকি দৌড়ে নিচে নেমে আসেন। ওই সময় স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর সুজন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ ঘটনায় নিহত জোনাকির বোন রোজিনা আক্তার বাদী হয়ে গাছা থানায় মামলা করেন।

খুনের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে গতকাল শনিবার রাতে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে সুজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তারকৃত সুজন তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে র‍্যাব।