পরকীয়ার জেরে গুমের অভিযোগ : বিল থেকে লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের গাছঘর গ্রামে নিহত শাহ আলম। ছবি : এনটিভি

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের গাছঘর গ্রামে পরকীয়ার জেরে শাহ আলম (৩৫) নামে এক যুবককে গুমের অভিযোগ পাওয়ার ১৪ ঘণ্টা পর হিংগি ডিবি বিল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী, পরিদর্শক (তদন্ত) ফয়েজ আহমদসহ পুলিশের একটি দল সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বিল থেকে লাশ উদ্ধার করে।

নিহত যুবক উপজেলার গাছঘর গ্রামের হাতেম আলী মেম্বারের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর আলম গাছঘর গ্রামবাসীর বরাত দিয়ে জানান, স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে রাত থেকে শাহ আলম নিখোঁজ রয়েছেন বলে খবর পাই। পরে সকালে ঘটনাস্থলে পুলিশ আসে এবং বিকেলে লাশ উদ্ধার করে। এই ঘটনায় বিকেল ৫টায় জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলাকে আটক করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এর আগে গতকাল রাত সাড়ে ১২টার দিকে নিহত শাহ আলমকে স্থানীয় এক প্রবাসীর স্ত্রী সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে পরিবারের লোকজন। এরপর শাহ আলমকে মারধর করা হলে গ্রামের সবার মধ্যে বিষয়টি জানাজানি হয়ে যায়। এর পরই তাকে গুম করা হয়। পরে রাত সাড়ে ১২টা থেকে সকাল পর্যন্ত শাহ আলমের কোনো খোঁজখবর না পাওয়ায় পুলিশ ঘটনার তদন্ত শুরু করে এবং বিকেলে বিল থেকে লাশ উদ্ধার করে।

নিহত যুবকের বাবা হাতেম আলী দাবি করছেন, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, আজ সকালে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পাই একজন যুবক গুম হয়েছেন। ঘটনার সংবাদ পাওয়া মাত্র পুলিশ তদন্ত শুরু করে। বিকেল সাড়ে ৩টায় গুম হওয়া যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া সংক্রান্ত ব্যাপারে এই হত্যাকাণ্ড ঘটেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।