পরকীয়ার জেরে ৩ বন্ধু মিলে প্রবাসীর স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
মাদারীপুরের শিবচরে পরকীয়ার জেরে সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার দায়ে গ্রেপ্তার করা আতিয়ার কাজী ও শহীদ মোল্লা। ছবি : এনটিভি

মাদারীপুরের শিবচরে পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করেন তিন বন্ধু। গ্রেপ্তার হওয়া দুজনের প্রাথমিক স্বীকারোক্তিতে বেরিয়ে আসে হত্যার রহস্য।

আজ রোববার (৫ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মাসুদ আলম। তিনি জানান, গত ৩ মার্চ (শুক্রবার) উপজেলার উত্তর ইউনিয়নের ভেন্নাতলা এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা বেগমের (৩০) মুখবাঁধা মরদেহ নিজ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। পরে ঘটনার দিনই নিহত আকলিমার ভাই সুজন শিকদার বাদী হয়ে শিবচর থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি দিয়ে একটি মামলা করেন। শুরু হয় পুলিশের অনুসন্ধান। তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয় আতিয়ার কাজী (৫০) ও শহীদ মোল্লাকে (৪২)। পলাতক রয়েছেন অপরবন্ধু বাবুল শিকদার (৪৫)। পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় ধর্ষণ শেষে তিনবন্ধু মিলে শ্বাসরোধে হত্যা করেন সৌদি প্রবাসীর স্ত্রীকে। ঘটনার পর গা ঢাকা দেন তিনজনই।

গ্রেপ্তার হওয়া দুজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন। তাঁরা তিনজনই ভ্যানচালক ও ভেন্নাতলা এলাকার বাসিন্দা।

পুলিশ সুপার আরও জানান, সাত বছর আগে আতিকের সঙ্গে পরিচয় হয় আকলিমার। পরে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। এরপর আতিকের অন্য বন্ধুদের সঙ্গেও আকলিমার পরিচয়ের পর শারীরিক সম্পর্ক হয়। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে তাঁকে মেরে ফেলার পরিকল্পনা করেন তিন বন্ধু।