পরিচালক আহমেদ ইলিয়াস ভূঁইয়ার দাফন সম্পন্ন

Looks like you've blocked notifications!

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যনির্বাহী সদস্য পরিচালক ইলিয়াস ভূঁইয়া আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে রাজধানীর মিরপুরের ডেল্টা হাসপাতালে তিনি মারা যান।

গতকাল দিবাগত রাতেই ফেনীতে পারিবারিক কবরস্থানে ইলিয়াসের দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পরিচালক শাহীন সুমন। এর আগে মিরপুরে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। ফেনীতে দ্বিতীয় জানাজা শেষে তাঁর লাশ দাফন করা হয়।

শাহীন সুমন বলেন, ‘গতকাল রাতেই ফেনীতে পারিবারিক কবরস্থানে আহমেদ ইলিয়াস ভূঁইয়ার দাফন সম্পন্ন হয়। এর আগে মিরপুরে রাত ১০টায় তাঁর প্রথম জানাজা হয়। ফেনীতে দ্বিতীয় জানাজা শেষে দাফন হয়েছে।’

শাহীন সুমন আরো বলেন, ‘ইলিয়াস বেশ কিছু ছবি পরিচালনা করেছেন। তিনি আমাদের পরিচালক সমিতির প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক। কাজ না থাকলেও তিনি সমিতিতে আসতেন, খোঁজখবর নিতেন। তাঁর রুহের মাগফিরাত কামনা করছি। সবাই উনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন উনাকে ভালো রাখেন।’

আহমেদ ইলিয়াস ভূঁইয়া বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যনির্বাহী সদস্য। তাঁকে সবাই ‘চাচা’ বলে ডাকেন। কয়েক দিন আগে অসুস্থ হলে ডেল্টা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছিল।