পরী মণির সহযোগী রাজের জামিন আবেদন খারিজ

Looks like you've blocked notifications!
চিত্রনায়িকা পরী মণির সহযোগী নজরুল ইসলাম রাজ। ছবি : এনটিভি

অর্থপাচারের মামলায় চিত্রনায়িকা পরী মণির সহযোগী নজরুল ইসলাম রাজের জামিন আবেদন উপস্থাপন হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

আজ সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রাজের পক্ষে শুনানি করেন আইনজীবী এ কে রাশেদুল হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক, সহকারী অ্যাটর্নি জেনারেল আন্না খানম কলি ও মো. সাইফুর রহমান সিদ্দিকী সাইফ।

মামলার বিবরণ থেকে জানা যায়, নজরুল ইসলাম রাজ খুলনা মাদরাসা থেকে দাখিল পাস করে ঢাকার মিরপুর সরকারি বাংলা কলেজে পড়ালেখা করেন। পরে মাদক ব্যবসায় জড়িয়ে এন. এস করপোরেশন নামীয় প্রতিষ্ঠানটির সিটি ব্যাংক, বনানী শাখার মাধ্যমে ১৮,০৭,২১,৩৫০ টাকা জমা করেন, যা মাদক ব্যবসার অপরাধলব্ধ আয়। তার বিরুদ্ধে বনানী থানায় ৫ আগস্টে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা বিদ্যমান রয়েছে। মাদক ব্যবসার মাধ্যমে উপার্জিত অর্থ স্থানান্তর, রূপান্তর ও ভোগবিলাসে ব্যয় করার মাধ্যমে মানিলন্ডারিংয়ের অপরাধ করায় ফাইন্যান্সিয়াল ক্রাইম, সিআইডির পুলিশ পরিদর্শক মো. মীর কাশেম গত ২৯ সেপ্টেম্বর বনানী থানার মামলা করেন। তাকে ওই মামলায় গত ১২ অক্টোবর গ্রেপ্তার দেখানো হয়। গত ১৬ নভেম্বর মেট্রো সেশন জজ আদালতের জামিন নামঞ্জুরের বিরুদ্ধে হাইকোর্টে জামিন আবেদন করেছিলেন রাজ।