পাবনার মুক্তিযোদ্ধা জহুরুল মাস্টার আর নেই

Looks like you've blocked notifications!

পাবনার সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার ও নাগডেমরা ইউনিয়ন (খ অঞ্চল) আওয়ামী লীগের সভাপতি জহুরুল হক মাস্টার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার হাড়িয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

আজ বৃহস্পতিবার বাদ আসর রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে তাঁকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল লতিফ জানান, একাত্তরের স্বাধীনতাযুদ্ধে সম্মুখসারির এই যোদ্ধা দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন।

মুক্তিযোদ্ধা জহুরুল হক জামায়াতের আমির ও চারদলীয় জোট সরকারের মন্ত্রী যুদ্ধাপরাধী মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ট্রাইব্যুনালে সাক্ষ্য দিয়েছিলেন।

জহুরুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক খান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল লতিফ, সাঁথিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মনসুর আলম খোকন প্রমুখ।