পাবনায় আ.লীগের কর্মীকে কুপিয়ে জখম

Looks like you've blocked notifications!
পাবনার সুজানগরে প্রতিপক্ষের হামলায় মারাত্মক জখম আওয়ামী লীগের কর্মী রজব আলী প্রামাণিক। ছবি : এনটিভি

পাবনার সুজানগর উপজেলায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগকর্মী রজব আলী প্রামাণিককে (৪৫) কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে সুজানগর পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের একেনের মোড়ে এ ঘটনা ঘটে।

আহত রজব আলী সুজানগর পৌর এলাকার সাত্তার প্রামাণিকের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রজব আলী প্রতিদিনের মতো  বাড়ি থেকে বের হয়ে এলাকার একেনের মোড়ের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় স্থানীয় প্রতিপক্ষের ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাঁর ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র ও চাপাতি দিয়ে রজবের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আহত রজব আলীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে স্থানীয় জনগণ ও পরিবারের সদস্যরা রজবকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এদিকে গুরুতর আহত রজব আলী এক ভিডিও বার্তার মাধ্যমে ঘটনার সঙ্গে সম্পৃক্তদের নাম বলেছেন।

হামলাকারী সন্ত্রাসীরা সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওয়াহাব গ্রুপের সমর্থক বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আর আহত রজব আলী প্রামাণিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

এ ঘটনায় পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজসহ দলের নেতারা চরম নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘স্থানীয় দুই গ্রুপের দ্বন্দ্বে ও পূর্ব শত্রুতার জেরে গতকাল রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তদন্ত করে হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান ওসি।