পাবনায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত

Looks like you've blocked notifications!
পাবনার ঈশ্বরদীতে ট্রাকচাপায় স্বামী ও স্ত্রীর নিহত। ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাকচাপায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার মিরপুরের গোপালপুরের নলদা গ্রামের মৃদুল হোসেন (২৬) ও তাঁর স্ত্রী রিয়া খাতুন (২০)। মৃদুল রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে রূপপুর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, আজ সকালে মোটরসাইকেলে মৃদুল পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের কাজে যোগদানের জন্য কুষ্টিয়া থেকে ঈশ্বরদী রওনা হন। এ সময় তাঁর স্ত্রী রিয়া সঙ্গে ছিলেন। তাকে শ্বশুরবাড়িতে নামিয়ে দেওয়ার কথা ছিল। পাকশি রূপপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাঁর স্ত্রী নিহত হন।

গুরুতর আহত স্বামী মৃদুল আলীকে আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। পরে মৃদুল বিকেল ৩টার দিকে সেখানে মারা যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম জানান, মাথায় প্রচণ্ড আঘাত লেগেছিল মৃদুলের। এছাড়া অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থার অবনতি হওয়ায় তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে সেখানে তিনি মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ বলেন, ‘দুইজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সময় ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।’