পাবনায় বজ্রঘাতে ৩ জনের মৃত্যু

Looks like you've blocked notifications!
বজ্রপাতের প্রতীকী ছবি

পাবনায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার আটঘরিয়ায় এক এইচএসসি শিক্ষার্থী রয়েছে। এ ছাড়া সুজানগর উপজেলার আমিনপুরে এক কৃষক এবং একই উপজেলার টাকিগাড়া গ্রামে আরেক কৃষকের মৃত্যু হয়।

আজ শনিবার (২৯ এপ্রিল) বিকেল ৩টার দিকে আলাদা বজ্রপাতের ঘটনায় তাদের মৃত্যু হয়।

বজ্রপাতে নিহতরা হলেন—আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ও পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র এনামুল হক (১৮), সুজানগর উপজেলার আমিনপুর থানার চরগোবিন্দপুর গ্রামের কালা প্রামানিকের ছেলে কৃষক মনিরুজ্জামান জলম (৪০) এবং একই উপজেলার রানীনগর ইউনিয়নের টাকিগাড়া গ্রামের মৃত ছায়াত শেখের ছেলে কৃষক রফিকুল ইসলাম (৪২)।

আটঘরিয়ার একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল বলেন, ‘এনামুল হক বিকেল চারটার দিকে মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার পথে প্রচণ্ড বৃষ্টিপাতের সময় বজ্রাঘাতে মারা যান।’

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম আমিন জানান, কৃষক মনিরুজ্জামান বিকেলে বাড়ির পাশে মাঠে কাজ করার সময় বৃষ্টি শুরু হয়। পরে বৃষ্টির মধ্যেই বাড়ি ফেরার পথে  বজ্রপাত হলে তার মৃত্যু হয়।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, ‘রফিক দুপুরের  খাওয়া শেষ করে বিলে কৃষিকাজ করছিলেন। বিকেল ৩টার দিকে বৃষ্টির মধ্যে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।’