পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

Looks like you've blocked notifications!
পাবনা সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হাব্বান আলী শেখ। ছবি : এনটিভি

পাবনা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাব্বান আলী শেখ (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত হাব্বান একজন চিহ্নিত সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে হত্যা ও অস্ত্রসহ বিভিন্ন আইনে ১২টি মামলা রয়েছে।

গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন কলাবাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত হাব্বান আলী শেখ সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মণ্ডলপাড়ার বাসিন্দা।

পাবনার পুলিশ সুপার (এসপি) শেখ রফিকুল ইসলাম জানান, চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন কলাবাগান এলাকায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্দেশে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ২টার দিকে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এরপর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হাব্বানকে উদ্ধার করে পাবনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে মৃত্যু হয় তাঁর।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি রিভলবার, পাঁচটি গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় পুলিশ।