পাবনায় ভাতিজাদের হাতে চাচা খুন

Looks like you've blocked notifications!

বিয়ে ভাঙাকে কেন্দ্র করে ভাতিজাদের হাতে চাচা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটলেও আজ সোমবার দুপুরে চাচা হাতিম আলী (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ভাতিজা সুরুজ ও সাকিলকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বেড়া পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের বাঙ্গাবাড়িয়া গ্রামের বাতেন প্রামাণিকের ছেলে সজিবের বিয়ে ঠিক হওয়ার পর হঠাৎ কনেপক্ষ বিয়ে দিতে অপরাগতা প্রকাশ করে। এতে তার আপন চাচা হাতিম আলীর হাত আছে বলে তার ভাতিজারা সন্দেহ করে।

এ নিয়ে গতকাল রাতে তারা পারিবারিকভাবে বাড়িতেই একটি ঘরোয়া বৈঠকে বসেন। এ সময় সজিব উপস্থিত ছিলেন না। কিন্তু তার দুই ভাই সুরুজ আলী ও সাকিলসহ পরিরবারের অন্যরা উপস্থিত ছিলেন।

আলোচনার এক পর্যায়ে সজিবের চাচাকে এ বিয়ে ভাঙার জন্য দোষারোপ করা হয়। এ অভিযোগ তার চাচা হাতিম আলী অস্বীকার করলে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে সাকিল ও সুরুজ ক্ষিপ্ত হয়ে চাচার ওপর লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠান। পরে রাতেই পাবনা থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ সুরুজ ও সাকিলকে আটক করেছে বলে জানা গেছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য সাকিল ও সুরুজ নামের দুজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।