পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণ, দপ্তরি কাবিল গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
পাবনায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলার একমাত্র আসামি কাবিল সরদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি : এনটিভি

পাবনায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলার একমাত্র আসামি কাবিল সরদারকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। কাবিলের বাড়ি পাবনা সদর উপজেলার কামারগ্রাম এলাকায়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার দুপুর ১টার দিকে পাবনা পৌর সদরের লাইব্রেরি বাজার জনতা ব্যাংকের সামনে থেকে কাবিলকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল।

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী (১১)। বিদ্যালয়ে যাতায়াতের পথে একই স্কুলের দপ্তরি কাম নৈশপ্রহরী কাবিল সরদার বিভিন্ন সময় বিভিন্নভাবে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করত ও কুপ্রস্তাব দিত। গত বছরের ৩ ডিসেম্বর সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশে রওনা হয়। পথে প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে অস্ত্র দেখিয়ে জিম্মি করে ধর্ষণ করে কাবিল। এই ঘটনা অন্য কাউকে বললে তার বাবাকে গুলি করে মারা হবে বলেও হুমকি দেয় কাবিল সরদার।

পরে এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত ২৩ ডিসেম্বর পাবনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে কাবিলকে আসামি করে একটি মামলা করেন। মামলা নম্বর ৫৮।