পাবনায় ২০৪টি মাদক মামলার আলামত ধ্বংস

Looks like you've blocked notifications!
পাবনায় বিচার নিষ্পত্তি হওয়া ও তদন্তাধীন ২০৪টি মাদক মামলার আলামত ধ্বংস করেছে পুলিশ। ছবি : এনটিভি

পাবনায় বিচার নিষ্পত্তি হওয়া ও তদন্তাধীন ২০৪টি মাদক মামলার আলামত ধ্বংস করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার পুলিশ লাইনস চত্বরে বিভিন্ন মামলার জব্দ ও উদ্ধারকৃত আলামত ধ্বংস করা হয়। ধ্বংসকৃত আলামতের মধ্যে ইয়াবা, গাজা, ফেনসিডিল, হেরোইনসহ ২৮ ধরনের আলামত ছিল।

আলামত ধ্বংস প্রক্রিয়ার সংক্ষিপ্ত আনুষ্ঠিকতায় পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম কবীর।

পাবনায় বিচার নিষ্পত্তি হওয়া ও তদন্তাধীন ২০৪টি মাদক মামলার আলামত ধ্বংস করেছে পুলিশ। ছবি : এনটিভি

প্রধান অতিথি পাবনা জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জান বলেন, আদালতে বিভিন্ন মামলার বিচার দ্রুত নিষ্পত্তি করা অব্যাহত থাকলে আলামত ধ্বংসের প্রক্রিয়া আরো গতিশীল হবে। তবে বর্তমানে যেভাবে যুবসমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে তাতে পরবর্তী প্রজন্ম নিয়ে আমাদের চিন্তা হয়। মাদকের ভয়াবহতা থেকে সবাইকে মুক্ত থাকতে হবে। এই মাদকের মাধ্যমে সব অপকর্ম সংগঠিত হয়। আর এরই প্রভাবে সামাজিক অবক্ষয় বৃদ্ধি পায়। তাই পুলিশ প্রশাসনকে আরো সজাগ দৃষ্টি দিয়ে মাদকের বিরুদ্ধে আইনগতভাবে কঠোর হতে হবে। ভালো ও সুন্দর সমাজ গঠনের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সঙ্গে সমাজের সব শ্রেণি ও পেশার মানুষকে সচেতন হতে হবে। তবেই আমরা বিভিন্ন অপরাধ থেকে সমাজকে মুক্ত করতে পারব।

এ সময় সবার উপস্থিতিতে জব্দকৃত বিভিন্ন প্রকারের মাদক ইয়াবা, গাঁজা, হেরোইন আগুন দিয়ে পুড়িয়ে ও বিভিন্ন প্রকারের নকল পণ্য বুলডোজারে নিচে দিয়ে ধ্বংস করা হয়।