পিরোজপুরে আগুনে পুড়ে গেছে দুই আইনজীবীর চেম্বার

Looks like you've blocked notifications!
পিরোজপুরে আগুনে পুড়ে যাওয়া ঘর। ছবি : এনটিভি

পিরোজপুর শহরের একটি টিনসেট ঘরে আগুন লেগে দুই আইনজীবীর চেম্বার পুড়ে গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে হাসপাতাল সড়কে পুলিশ সুপারের বাসভবনের বিপরীতে এই অগ্নিকাণ্ড ঘটে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবু জাফর।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবু জাফর বলেন, ‘হাসপাতাল সড়কে একটি কাঠের ঘরে অগ্নিকাণ্ড দেখে একজন পুলিশ সদস্য ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুড়ে যাওয়া ঘরটিতে দুজন আইনজীবী অ্যাডভোকেট শ ম হায়দার আলী ও অ্যাডভোকেট রতন লাল দত্তের চেম্বারে থাকা চেয়ার, টেবিল, আলমারি, বই, মামলার নথি পুড়ে যায়। এতে তাদের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে যাওয়া ঘরটির পাশে থাকা দুইটি পরিবারের বসতঘর পুড়ে যাওয়ার হাত থেকে রক্ষা করা গেছে।

স্টেশন কর্মকর্তা আবু জাফর আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত করে এ বিষয়টি বিস্তারিত জানা যাবে। আগুনে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন জানান, আগুন লাগার কিছু সময়ের মধ্যেই ঘরটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।