পিরোজপুরে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
পিরোজপুরের ভাণ্ডারিয়ার নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মো. শান্ত হাওলাদার। ছবি : এনটিভি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় নিখোঁজের এক দিন পর মো. শান্ত হাওলাদার (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত শান্ত হাওলাদার উপজেলার নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নদমুলা গ্রামের মো. সোলায়মান হাওলাদারের ছেলে। সে নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শান্ত গত বৃহস্পতিবার নদীতে মাছ ধরে দুপুরে বাসায় আসে। পরে দুপুরের খাবার খেয়ে বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের এক দিন পর গতকাল বিকেল ৩টার দিকে স্থানীয়রা নদমূলা গ্রামে জাকারিয়া হাওলাদারের বাড়ি সংলগ্ন একটি বেরের (নালায়) মাটিতে পুঁতে রাখা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস স্কুলছাত্রের লাশটি পাওয়ার তথ্য নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার নিহত ছাত্রের বাবা বাদী হয়ে ছেলে নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন। নিহত ছাত্রের চাচা লাশটি স্থানীয় জাকারিয়া হাওলাদারের বাড়ির পাশের নালায় দেখতে পেয়ে সেখান থেকে উত্তোলন করেন। লাশের গায়ে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে।