পিরোজপুরে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

Looks like you've blocked notifications!
প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করছে পিরোজপুরের জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস। ছবি : এনটিভি

পিরোজপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে পিরোজপুরের জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস। আজ বুধবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় সভা হয়।

পিরোজপুর জেলায় দ্বিতীয় ধাপের আসন্ন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে তিনটি উপজেলার নয়টি ইউনিয়নে। এসব ইউনিয়নে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফার সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয়  কমিশনার মো. সাইফুল হাসান বাদল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‌্যাব ৮-এর কমান্ডিং অফিসার মো. জামিল হাসান, পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন। অনুষ্ঠানে নয়টি ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী সব প্রার্থীও অংশ নেন।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর সদরের শিকদার মল্লিক, দুর্গাপুর ও শংকরপাশা, নাজিরপুরের দীর্ঘা, শাখারীকাঠী ও শ্রীরামকাঠী এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট, পত্তাশী ও ইন্দুরকানী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।