পিরোজপুরে শিশু হত্যা মামলায় মামা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

পিরোজপুরে ইন্দুরকানী উপজেলায় হাত-পা বিচ্ছিন্ন অবস্থায় শিশু হত্যা মামলায় চাচাতো মামাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চাচাতো মামা মো. হাবিবুল্লাহ জসিমের (২৫) বাড়ি ইন্দুরকানী সদর ইউনিয়নের কালাইয়া গ্রামে। ইন্দুরকানী থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম দল নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বলে আজ শুক্রবার বিকেলে জানিয়েছেন ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

মামলা সূত্রে জানা যায়, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার লাভলু হাওলাদারের মেয়ে ও কালাইয়া গ্রামের মো. শহিদুল ইসলাম মৃধার মেয়ের ঘরের নাতনি মাদ্রাসাছাত্রী লাবনী আক্তার (৬) খেলতে গিয়ে নিখোঁজ হয়। পাঁচ দিন পর গত ৫ নভেম্বর নুরুল ইসলাম সিকদারের বাড়ির বাগান থেকে হাতের কবজি ও পায়ের গোঁড়ালি বিচ্ছিন্ন অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। মা-বাবার ডিভোর্স হওয়ায় নিহত লাবনী কালাইয়া গ্রামের তার নানাবাড়িতে থেকে পড়াশোনা করত।

ওসি হুমায়ুন কবির জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে শিশু লাবনী হত্যা মামলার আসামি মো. হবিবুল্লাহ জসিমকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। পরে আসামির স্বীকারোক্তির ভিত্তিতে হত্যার আলামত উদ্ধার করা হয়েছে।