পুকুরপাড়ে গৃহবধূর মরদেহ, আটক শ্বশুর-শাশুড়ি

Looks like you've blocked notifications!
নিহত নাসিমার বাড়ির সামনে উৎসুক জনতার ভিড়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের তাড়াশে নাসিমা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর জোড় করে গ্যাসের ওষুধ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী সুমন আলী পলাতক রয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর সারোয়ার হোসেন ও শাশুড়ি ফিরোজা খাতুনকে থানায় নেওয়া হয়। 

আজ শনিবার সকালে তাড়াশের মাধাইনগর ইউনিয়নের  চকঝুঝুরি গ্রামে স্বামীর বাড়ির পাশের পুকুরপাড় থেকে নাসিমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে সবসময় নির্যাতন করত। শুক্রবার রাতে নাসিমাকে বেধড়ক পিটিয়ে আহত করে সুমন। পরে জোর করে গ্যাসের ওষুধ খাইয়ে পুকুরপাড়ে ফেলে আসে নাসিমাকে। এ সময় নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ঘটনার বর্ণনা দেওয়ার পরেই নাসিমার মৃত্যু হয়।

তাড়াশ থানার তদন্ত কর্মকর্তা নুরে আলম বলেন, ‘নাসিমার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। মৃত্যুর আগে নিহত নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও গ্যাসের ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে বলে গেছেন, যার ভিডিও ফুটেজ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক।’