পুলিশ মেরে ২ দফা পালানোর পর গ্রেপ্তার যুবক

Looks like you've blocked notifications!
বরিশালের উজিরপুর থানা। ছবি : সংগৃহীত

বরিশালের উজিরপুরে পুলিশ পিটিয়ে দুই দফা পালিয়ে যাওয়ার পর ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকাল ও দুপুরে মিলন ওরফে স্বপন হাওলাদার (৩২) নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। 

উজিরপুর মডেল থানার পরিদর্শক জাফর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আসামির পিটুনিতে অভিযানে যাওয়া সহকারি উপপরিদর্শক (এএসআই) ফারুক ও কনস্টেবল মাসুদ আহত হন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গ্রেপ্তার মিলন ওরফে স্বপন হাওলাদারের বাড়ি উজিরপুরের মুণ্ডুপাশা গ্রামে। তাঁর বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় দস‌্যুতা ও বিস্ফোরক আইনের তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। 

পরিদর্শক আরও জানান, আজ সকালে এএসআই ফারুক ও কনস্টেবল মাসুদ গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মিলনকে ধরতে মুণ্ডুপাশা গ্রামে অভিযানে যান। এ সময় মিলন পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর হামলা চালান। তিনি এএসআই ফারুককে পিটিয়ে মাথা ফাটিয়ে দেন। এ ছাড়া কনস্টেবল মাসুদকে পিটিয়ে আহত করেন। পরে পালিয়ে যান। খবর পেয়ে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় এএসআই ফারুক বাদী হয়ে মিলনকে আসামি করে আরও একটি মামলা করেন। পরে উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালানো হলে গ্রেপ্তার হন মিলন। এ সময় আবারও পালিয়ে যান তিনি। 

এরপর সাঁড়াশি অভিযান চালিয়ে তিন ঘণ্টা পর তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।