‘পেঁয়াজের সিন্ডিকেট বন্ধে ফের ন্যায্যমূল্যের দোকান খোলা হবে’

Looks like you've blocked notifications!
গাজীপুরের কালিয়াকৈরে কৃষকদের মধ্যে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক। ছবি : এনটিভি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, ‘অবৈধ সিন্ডিকেট বন্ধ করার জন্য দেশে আবারো ন্যায্যমূল্যের দোকান খোলা হবে। পাঁচ হাজার টন পেঁয়াজের এলসি খোলা হয়েছে তা আমদানি করে জনগণের কাছে পৌঁছে দেওয়া হবে। 

মন্ত্রী আরো বলেন, ‘চিকিৎসক সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য এক মাসের মধ্যে নতুন করে ছয় হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে। সরকারি কর্মচারিরা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পায়, তাই তাদের কাজের কোনো রকম ফাঁকি দেওয়া চলবে না।

মন্ত্রী আজ শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের ঢালজোড়া ইউনিয়নের রবি-২০১৯-২০ মৌসুমের সরিষা প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মধ্যে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রীর উপজেলার দেওয়াইর বাজার এলাকায় সাত শতাধিক ও উপজেলা পরিষদ মিলনায়তনে আট শতাধিক কৃষককে বিনামূল্যে সরিষাবীজ ও সার বিতরণ করেন।

অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী রফিকুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।