প্রতিপক্ষকে ফাঁসাতে কাদায় ফেলে শিশু হত্যা!

Looks like you've blocked notifications!
সংবাদ সম্মেলনে কথা বলেন খুলনা বিভাগীয় পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার আতিকুর রহমান। ছবি : এনটিভি

আসামি হাফিজুর রহমান তালুকদার ছোট শিশু রিফাতকে কাদামাটিতে ফেলে দুই পা-দিয়ে মাড়িয়ে খুন করে। ওই হত্যার পরিকল্পনা করে রিফাতের চাচাতো ভাই নুরুল আমিন। রিফাতের বয়স ছিল মাত্র আড়াই বছর!

বাগেরহাটের চিতলমারীতে আলোচিত ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি হাফিজুর রহমান তালুকদারকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। গত বছর ২৮ নভেম্বর রিফাতকে হত্যা করা হয়। রিফাতের বাবার নাম আবদুল মান্নান। তিনি খুনের সঙ্গে জড়িত নুরুল আমিনের চাচা।

এরইমধ্যে ওই বিষয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমির মল্লিকের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন হাফিজুর রহমান তালুকদার।  

আজ  মঙ্গলবার দুপুরে বাগেরহাট  শহরের খারদ্বার এলাকায় পিবিআই এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে এ তথ্য প্রকাশ করেন খুলনা বিভাগীয় পিবিআইয়ের  বিশেষ পুলিশ সুপার আতিকুর রহমান। এ সময়ে উপস্থিত ছিলেন বাগেরহাট পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হক।

জানা যায়, ২০১৯ সালের ২৮ নভেম্বর প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের আপন চাচাতো ভাই শিশু রিফাতকে হত্যার পরিকল্পনা করেন নুরুল আমিন। আর এই কাজে তিনি বেছে নেয় তাঁর বন্ধু হাফিজুর রহমানকে। এজন্য হাফিজুরকে টাকাও দেন নুরুল আমিন। হাফিজুর শিশু রিফাতকে বাড়ির পাশে সুপারি বাগানে নিয়ে কাদায় ফেলে নির্মমভাবে খুন করে। পরে এই খুনের দায় প্রতিপক্ষের ঘাড়ে দিতে মামলাও দায়ের করা হয়। এ ঘটনায় নিহত শিশুর রিফাতের দুই চাচাতো ভাই ইকবাল তালুকদার ও সাকিব তালুকদারকে আটক করেছে পুলিশ।