প্রতিবন্ধী কিশোরীকে ‘ধর্ষণ’, ‘ধর্ষককে’ ছুরিকাঘাত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক হাসান আলীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় মায়ের জন্য পিঠা আনতে গিয়ে এক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

এদিকে, ক্ষুব্ধ হয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে হাসান আলী (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে ভুক্তভোগী কিশোরীর মামাতো ভাইয়ের (১৮) বিরুদ্ধে।

হাসান আলীকে আহত অবস্থায় আটক করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ। এ ছাড়া ছুরিকাঘাতের অভিযোগে কিশোরীর মামাতো ভাইকেও আটক করা হয় বলে জানান ভৈরব থানার উপপরির্দশক (এসআই) মো. রফিকুল ইসলাম।

এদিকে, ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ওই কিশোরীকে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে হাসান আলীর বিরুদ্ধে ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। অপরদিকে, হাসান আলীকে ছুরিকাঘাত করার অভিযোগে কিশোরীর মামাতো ভাইয়ের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। 

মামলায় অভিযোগ করা হয়েছে, প্রতিবন্ধী ওই কিশোরী রাতে মায়ের জন্য পিঠা আনতে গেলে একই এলাকার হাসান আলী তাকে কৌশলে একটি করাতকলের পাশে নির্জন স্থানে নিয়ে যান। পরে সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করেন তিনি। ঘটনাটি স্থানীয়দের নজরে এলে হাসান আলীকে আটক করে পুলিশে খবর দেন তাঁরা।

স্থানীয়রা জানান, পুলিশ আসার আগেই খবর পেয়ে হাসান আলীকে ছুরিকাঘাত করা হয়। পরে আহত অবস্থায় হাসান আলীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। এ ছাড়া ছুরিকাঘাত করায় কিশোরীর মামাতো ভাইকেও আটক করে পুলিশ।

মামলার বাদী বলেন, ‘দোকান থেকে পিঠা আনতে গেলে একই এলাকার হাসান আলী আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা করেছি। আমি এর শাস্তি দাবী করছি।’