প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধে চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। ছবি : এনটিভি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধে চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে আজ রোববার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই ত্রাণ বিতরণ করা হয়।

সচিবালয়ের নিজ দপ্তর থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের প্রতিনিধিদের হাতে ত্রাণ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাব কর্মচারী ইউনিয়ন, রিপোটার্স ইউনিটি কর্মচারী ইউনিয়ন, ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন কর্মচারী ইউনিয়ন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কর্মচারী ইউনিয়ন, বাংলাদেশ চলচিত্র সাংবাদিক সংস্থা কর্মচারী ইউনিয়ন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, বঙ্গমাতা পরিষদ, কামরাঙ্গিচর ডিঙ্গি মাঝি সমিতির প্রতিনিধিদের হাতে উপহার তুলে দেওয়া হয়।

এ ছাড়া প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঐতিহ্যবাহী পুরান ঢাকার ক্বাসিদা ও কাওয়ালী গায়ক, ঢাকা ও ঢুলি বাদক, ঘুড়ি প্রস্তুতকারক, বেদে সম্প্রদায়, হিজরা সম্প্রদায়, আলেম-ওলামা সম্প্রদায়, ঘোড়ার গাড়ির মালিকেও ঈদ উপহার দেওয়া হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল, মো. আখলাকুর রহমান মাইনু, হারুনুর রশীদ, মিজানুর রহমান, মাহবুবুব রশিদ, আব্দুল বারেক, খলিলুর রহমান, নারায়ণ দেবনাথ, আকাশ জয়ন্ত গোপ, শাহ মো. আলমগীর, হাবিবুর রহমান, আবুল কাশেম সীমান্ত, রফিকুল ইসলাম, নুরী বেলাল, মিজানুর রহমান, সাখাওয়াত হোসেন, সজিব বাবু, রাশেদুল ইসলাম রাশেদ, শরিফুল ইসলাম, খালেদ হোসেন বিপু, শুভ, কামাল, দেবাশীষ আইচ, সাইফুল হোসেন সাইফ, আব্দুল্লাহ মাসুম, ইদ্রিস মল্লিক, গোপাল সরকার, উত্তম, শওকত হোসেন খান মনির, সাখাওয়াত, সুজন শর্মা প্রমুখ।