প্রবাসী স্বামীকে নিয়ে ঘরে ফেরা হলো না জান্নাতের

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

প্রবাসী স্বামীকে বিমানবন্দর থেকে নিয়ে ঘরে ফেরার কথা ছিল তাঁর। ঘর হয়ে ওঠার কথা ছিল আনন্দে ঝলমল। অথচ সেই ঘরে এখন বেদনার সুর। কুয়েতফেরত স্বামীকে বিমানবন্দর থেকে নিয়ে ঘরে ফেরার পথে দুর্ঘটনায় নিহত হন স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৬)। এ সময় প্রাণ হারান মাইক্রোবাস চালকও।

আজ শনিবার ভোরে ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জান্নাত ফেনীর দাগনভুঞা উপজেলার সেবারহাট এলাকার গোবিন্দপুর গ্রামের প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী।

দুর্ঘটনায় মাইক্রোবাসচালক ইমাম হোসেন রিপনও (২৩) নিহত হন, আহত হয়েছেন আরও ছয়জন। নিহত চালক রিপন নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের আবদুল মতিন বাবুল মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, কুয়েতফেরত প্রবাসী বেলাল হোসেনকে নিয়ে ঢাকা থেকে দাগনভুঞা উপজেলার সেবারহাট এলাকার গোবিন্দপুর গ্রামে যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক ইমাম হোসেন নিহত হন। গৃহবধূ জান্নাতসহ আহত হন অন্তত সাতজন। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে সেখানে ওই গৃহবধূ মারা যান। আহত সবার অবস্থা আশঙ্কাজনক।

ফেনী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ‘নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আহতরা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।’