প্রযোজক নজরুল রাজ আটক, উদ্ধার মদ-সিসা

Looks like you've blocked notifications!
প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজকে মাদকসহ আটক করেছে র‍্যাব। ছবি : সংগৃহীত

চিত্রনায়িকা পরী মণির দেওয়া তথ্যে অভিযান চালিয়ে প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‍্যাব। এ সময় তাঁর বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসার সরঞ্জাম উদ্ধার করা হয়। আজ বুধবার রাতে রাজধানী বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসা থেকে রাজকে আটক করা হয়।

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম আটকের কথা এনটিভি অনলাইনকে জানান। তিনি বলেন, ‘আমরা পরী মণির দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে নজরুল রাজের বাসায় অভিযান চালিয়ে তাঁকে আটক করেছি।’

অভিযানে থাকা র‍্যাবের একটি গোয়েন্দা সূত্র বলছে, ১০টার পরপরই নজরুলকে আটক করা হয়। সে সময় তাঁর বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসা সরঞ্জাম উদ্ধার করা হয়। পরী মণির দেওয়া তথ্যে নজরুলকে আটক করা হয়। নজরুলকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হচ্ছে। তাঁকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

র‍্যাব সূত্রে জানা গেছে, বনানীতে পরী মণির বাসায় অভিযান শেষে রাত সাড়ে ৮টার দিকে নজরুল রাজের বাসায় অভিযান চালান র‍্যাব সদস্যরা। পরী মণিকে র‍্যাব হেফাজতে নেওয়ার পর তাঁর কাছ থেকে নানা রকম তথ্য পাওয়া গেছে। সেখানে কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির নামও রয়েছে। ওই তথ্যের ওপর ভিত্তি করে নজরুল রাজের বাসায় অভিযান চালানো হয়।

জানা গেছে, পরী মনির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক ছিলেন নজরুল রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন। তাঁর হাত ধরেই সিনেমায় নাম লেখান পরী মণি। নজরুল রাজ ‘রাজ মাল্টিমিডিয়া’র কর্ণধার।

এর আগে আজ বিকেলে চিত্রনায়িকা পরী মণির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে বাসা থেকে বিপুল পরিমাণ মদ, এলএসডি, ইয়াবা ও আইসসহ পরী মণিকে আটক করে র‍্যাব। এ সময় তাঁর দুই সহযোগীকেও আটক করা হয়। রাত ৮টা ১০ মিনিটে তিনজনকে গাড়িতে তুলে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।