প্রস্তুতিকালেই অস্ত্র-গুলিসহ দুই ডাকাত আটক

Looks like you've blocked notifications!

দক্ষিণ চট্টগ্রামের বোয়ালখালীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার খরনদ্বীপ কেরানীবাজার এলাকা থেকে ওই দুই ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন লোহাগাড়া উপজেলার অজির ভিটা ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল হালিম প্রকাশ লালা (২৯) পটিয়া উপজেলার ২ নম্বর ওয়ার্ডের কামরুদ্দিন সবুজ (৩০)।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার কেরানীবাজার এলাকায় ডাকাতি প্রস্তুতির নিচ্ছে একদল ডাকাত। গোপন সংবাদ ভিত্তিতে এসআই আরিফুর রহমান, এসআই সুমন কান্তি দে, এসআই নেছার আহমদ, এএসআই জাহাঙ্গীর হোসেন ও এএসআই সামছুদ্দোহা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এ সময় দুজনকে আটক করলেও অন্য সহযোগীরা পালিয়ে যায়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি বিদেশি বন্দুক, দুটি গুলি, একটি বড় রামদা, দুটি ছোরা জব্দ করা হয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, ‘ আটককৃত ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র আইনে এবং পৃথকভাবে নিয়মিত মামলা করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।’